Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হত্যার পর পুঁতে রাখা হয় ২ মাসের শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২৩ ১৬:৫৫

মুন্সীগঞ্জ: মুন্সীঞ্জের মিরকাদিমে বাড়ি থেকে চুরি হওয়ার চার দিন পর দুইমাসের শিশু আযানের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) সকাল ৬টার দিকে প্রতিবেশী ফারুকের বাড়ির পেছন থেকে ডোবার মাটিতে পুঁতে রাখা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

শিশু আযান মুন্সীগঞ্জ মিরকাদিম পৌরসভার গোপালনগর এলাকায় নানা মোহন মিয়ার বাড়িতে থাকত।

আযানের মামা মো. মোক্তার জানান, সোমবার সকাল ৬ টার দিকে ডোবার মাটিতে পুঁতে রাখা অবস্থায় শিশুটির কিছু অংশ দেখতে পান স্থানীয়রা। পরে সেখান থেকে শিশুটির মরদেহ টেনে তোলেন তারা। পরে পুলিশ গিয়ে শিশুর মরদেহটি হেফাজতে নেয়।

এদিকে শিশু আযানের মামা ও স্বজনরা অভিযোগ করেন, পাশের বাড়ির রমিজি বেগম এ ঘটনায় জড়িত থাকতে পারেন। সকাল থেকে ঘরে তালা দিয়ে পলাতক রয়েছেন তারা।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার জড়িতদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

গত বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দুই মাসের শিশু আযানকে ঘরে রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে যান তার মা শ্রাবণী বেগম। সে সুযোগে কে বা কারা ঘর থেকে চুরি করে আযানকে। পরে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে শিশু আযানের মামা মোক্তার হোসেন মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ করেন।

সারাবাংলা/একে

টপ নিউজ মুন্সীগঞ্জ শিশু আযান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর