Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণের নতুন তারিখ

স্টাফ করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২৩ ১৭:০৫

সোহেল চৌধুরী, ফাইল ছবি

ঢাকা: জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় সাক্ষ্য গ্রহণের তারিখ পিছিয়ে আগামী ২৫ অক্টোবর ধার্য করেছেন ট্রাইব্যুনাল।

সোমবার (২ অক্টোবর) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক আলী আহমেদের আদালতে মামলাটির সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য ছিল। কিন্তু এদিন কোনো সাক্ষী আদালতে উপস্থিত হয়নি। এ জন্য বিচারক পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য নতুন করে এই তারিখ ধার্য করেন।

মামলার আসামিরা হলেন- ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাই ওরফে আব্দুল আজিজ, ট্রাম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম ওরফে বান্টি ইসলাম, সেলিম খান, দুই শীর্ষ সন্ত্রাসী সানজিদুল ইসলাম ইমন ও আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী, তারিক সাঈদ মামুন, হারুন অর রশীদ ওরফে লেদার লিটন ওরফে বস লিটন, আদনান সিদ্দিকী ও ফারুক আব্বাসী।

জানা যায়, রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের আবেদীন টাওয়ারে ট্রাম্পস ক্লাবের নিচে ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর সন্ত্রাসীদের গুলিতে মারা যান নায়ক সোহেল চৌধুরী। ওই ঘটনায় সোহেল চৌধুরীর ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী রাজধানীর গুলশান থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

মামলাটির তদন্ত শেষে ১৯৯৯ সালের ৩০ জুলাই গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার আবুল কাশেম ব্যাপারী ৯ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

সারাবাংলা/এআই/ইআ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর