Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে খুনের পর মরদেহ গুম, স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২৩ ১৮:১০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে স্ত্রীকে খুন করে পানির ড্রামে ভরে পালিয়ে থাকা স্বামীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (১ অক্টোবর) রাতে ফেনীর সোনাগাজী উপজেলার রাঘবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার আবুল হোসেন (৪৫) ওই এলাকার হাফেজ আহম্মদের ছেলে।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার সারাবাংলাকে জানান, ২০১৩ সালে আবুল হোসেনের সঙ্গে নাসিমা বেগমের বিয়ে হয়। দুইজনেরই আগে একবার বিয়ে হয়েছে। কিন্তু আগের সংসারের কথা নাসিমার কাছে আবুল গোপন করেন। পরে সেটা জানাজানি হলে তাদের মধ্যে ঝগড়া হয়।

একপর্যায়ে ২০১৪ সালের ২ এপ্রিল নগরীর পাহাড়তলী থানার ৫ নম্বর রোডের একটি ভাড়া বাসার পানির ড্রাম থেকে নাসিমার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার ভাই সেলিম হোসেন বাদী হয়ে পাহাড়তলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, হত্যাকাণ্ডের পর থেকেই আবুল পলাতক ছিলেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে তিনি ছদ্মনাম ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন পেশায় আত্মগোপন করে আসছিলেন। গোপন সংবাদে খবর পেয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর সোনাগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/আইসি/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর