Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে গণপূর্তের শত কোটি টাকার জায়গা উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ অক্টোবর ২০২৩ ১৭:২৯

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীর আলোচিত নোয়াখালী সুপার মার্কেট সংলগ্ন গণপূর্তের শত কোটি টাকা দামের ৬৫ শতক জায়গা দখলমুক্ত করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান এ অভিযান চালান। এ অভিযানে সহযোগিতা করেন নোয়াখালী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সাদ মোহাম্মদ আন্দালিব ও সুধারাম মডেল থানার পুলিশ।

বিজ্ঞাপন

জানা গেছে, হকার্স মার্কেটের ক্ষুদ্র ব্যবসায়ীদের পুনর্বাসনের নামে জেলা প্রশাসনের আদেশ অমান্য করে গণপূর্ত বিভাগের সরকারি জায়গায় নোয়াখালী ক্ষুদ্র হকার্স সমবায় সমিতির সভাপতি একরাম উল্যাহ ডিপটির তদারকিতে মার্কেট নির্মাণ কাজ শুরু হয়। খবর পেয়ে গত ১১ সেপ্টেম্বর ঘটনাস্থলে অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। কিন্তু জেলা প্রশাসনের কর্মকর্তারা চলে যাওয়ার পর তারা ফের কাজ শুরু করে। এরপর জেলা প্রশাসন মঙ্গলবার আবার দ্বিতীয়বারের মতো অভিযান চালিয়ে এ জায়গা দখলমুক্ত করেন।

নোয়াখালী ক্ষুদ্র হকার্স সমবায় সমিতি লিমেটেডের সভাপতি একরাম উল্যাহ ডিপটি বলেন, আমার কোনো কথা নেই। আমি তদারকি করেছি সত্য।

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, জায়গা আমাদের দখলেই ছিল। অবৈধ ঘরগুলো উচ্ছেদ করে দেওয়া হয়েছে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর