Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮ মোটরসাইকেলসহ ১১ ‘চোর’ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
৩ অক্টোবর ২০২৩ ২০:৩৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে আটটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সোমবার (২ অক্টোবর) রাতে চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়।

গ্রেফতার আট জন হলেন- আব্দুল্লাহ আল রায়হান (১৯), ইরফাদুল আলম (১৯), আক্তার হোসেন (২০), মো. শহিদুল (৩০), মোস্তাফিজুর অনিক(১৯), মো. আবদুল্লাহ(১৮), মামুনুর রশিদ (২৬), মো. রিয়াজউদ্দিন(১৯), মো. শাকিব (১৯), মো. রিফাত (১৯) ও সাইদুল ইসলাম(১৯)।

নগর গোয়েন্দা পুলিশের (উত্তর-দক্ষিণ) উপ-কমিশনার নিহাদ আদনান তাইয়ান সারাবাংলাকে জানান, গোপন সংবাদে খবর পেয়ে নগরীর হালিশহর থানার বড়পোল এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা রায়হান এবং তার সহযোগী ইরফাদ ও আক্তারকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে মিরসরাই থেকে পাঁচটি ও জোরারগঞ্জ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। অভিযানে চোর চক্রের আরও আট সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চট্টগ্রামের বিভিন্নস্থান থেকে মোটরসাইকেলগুলো চুরি করে নিজেদের হেফাজতে রেখেছিল বলে স্বীকার করেছে। তারা চোরাই মোটরসাইকেলগুলো অনলাইনে বিজ্ঞাপন দিয়েও বিক্রয় করে থাকে বলেও জানিয়েছে।

গ্রেফতার ১১ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ডিবির এই কর্মকর্তা।

সারাবাংলা/আইসি/পিটিএম

চোর মোটরসাইকেল


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর