Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শার্শায় ট্রাকচাপায় বিদ্যালয়ের অফিস সহকারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০২৩ ০৯:০০

বেনাপোল: যশোরের শার্শা উপজেলায় ট্রাকের চাপায় লিমন হোসেন বাদশা (২৪) নামে মাধ্যমিক বিদ্যালয়ের এক অফিস সহকারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার সর্দার বারিপোতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাদশা উপজেলার শার্শা সদর ইউনিয়নের কুলপালা গ্রামের আমজাদ আলীর ছেলে। বাদশা উপজেলার গাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী হিসাবে কর্মরত ছিলেন।

স্থানীয় লোকজন জানান, দুপুরে কর্মস্থল থেকে বাদশা মোটরসাইকেলে নাভারন যাচ্ছিলেন। বারিপোতায় পৌঁছালে সামনে থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলে ধাক্কা দিলে বাদশা বুকে ও মাথায় আঘাত পেয়ে পড়ে যান। আশপাশেল লোকজন তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য যশোরে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

গাতিপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শাহ আলম পারভেজ বলেন, স্কুল শেষে বাদশা মোটরসাইকেলে নাভারণ বাজারে যাচ্ছিলেন। ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। একজন নিহত হয়েছেন। এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এনইউ

অফিস সহকারী টপ নিউজ নিহত বিদ্যালয় যশোর শার্শা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর