Wednesday 09 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারি বৃষ্টিতে ময়মনসিংহে জলাবদ্ধতা, ভোগান্তিতে নগরবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০২৩ ১৩:৪৬

ময়মনসিংহ: টানা বৃষ্টিতে ময়মনসিংহ নগরীর অধিকাংশ এলাকায় জলাবদ্ধতা হয়েছে। নগরীর বাসাবাড়ি ও দোকানপাটেও পানি ঢুকে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। বৃষ্টির কারণে বিদ্যুতের লোডশেডিং এবং রেল চলাচলে কিছুটা বিঘ্নও সৃষ্টি হয়। ড্রেনেজ ব্যবস্থা সচল থাকলেও টানা বৃষ্টিতে পানি দ্রুত না কমায় নিচু এলাকার ঘর ও দোকানপাটের ভিতরে পানি ঢুকে পড়েছে।

জানা গেছে, নগরীর চরপাড়া, ব্রাহ্মপল্লী, নাটক ঘর লেন, চরপাড়া, নয়াপাড়া, গাঙ্গিনারপাড়, নতুন বাজার, আর কে মিশন রোড, বলাশপুর, গোহাইলকান্দি, গোলকিবাড়ি, কলেজ রোড, আকুয়াসহ নগরীর প্রায় সব এলাকার সড়ক ও নিচু এলাকায় পানি ঢুকেছে।

বিজ্ঞাপন

এসব এলাকায় কোথাও হাঁটু, কোথাও কোমর, আবার কোথাও বুক ছুঁই ছুঁই পানি জমেছিল। কিছু কিছু বাসায় পানি ঢুকে পড়ায় বিপাকে পড়েছেন সেসব এলাকার বাসিন্দারা।

তবে শুক্রবার (৬ অক্টোবর) ভোর থেকে বৃষ্টি না হওয়ায় নগরীর প্রধান প্রধান সড়কে জমা পানি নেমে গেছে। পানি নিষ্কাশনে সিটি করপোরেশনের বিশেষ টিম রাত থেকেই কাজ শুরু করেছে।

আবহাওয়া অফিস জানায়, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহে ৩৭৮ মিলিমিটার এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পযর্ন্ত ১৭১ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এছাড়া আরও ভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলেও তারা জানায়।

সারাবাংলা/এমও

জলাবদ্ধতা টপ নিউজ নগরবাসী ভারি বৃষ্টি ভোগান্তি ময়মনসিংহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর