Saturday 26 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাইভেটকারে ইয়াবা, চালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
৭ অক্টোবর ২০২৩ ১৩:১৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভেতর থেকে ৩২ হাজার ৬৪০টি ইয়াবা উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন (র‍্যাব)। এ ঘটনায় প্রাইভেটকার চালককে গ্রেফতার করেছে র‍্যাব।

গততকাল শুক্রবার (৬ অক্টোবর) রাতে বায়েজিদ বোস্তামী থানার জবলে নূর জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আনোয়ার হোসেন (৩২) গাজীপুর সদর থানার ভারারুল বটতলা এলাকার নুরুল ইসলামের ছেলে।

বিজ্ঞাপন

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার সারাবাংলাকে জানান, কক্সবাজার থেকে একটি প্রাইভেটকার ইয়াবা নিয়ে চট্টগ্রাম হয়ে গাজীপুর যাচ্ছে এমন তথ্য র‍্যাবের কাছে ছিল। সেই তথ্যর ভিত্তিতে জবলে নূর জামে মসজিদের বিপরীত পাশে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‍্যাব।

এরপর একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে না থামিয়ে পালানোর চেষ্টা করে। পরে গাড়ি থামিয়ে আনোয়ারকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যমতে প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভেতর থেকে ১৭২টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট থেকে ৩২ হাজার ৬৪০টি ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রাম, ঢাকা এবং গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারি এবং খুচরায় বিক্রি করে বলে স্বীকার করেছেন।

তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

ইয়াবা

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরলেন মির্জা ফখরুল
২৬ অক্টোবর ২০২৪ ০১:৩০

সম্পর্কিত খবর