Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় প্রকাশ্যে যুবককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ অক্টোবর ২০২৩ ২১:৪৪

বগুড়া: সদর উপজেলায় প্রকাশ্যে রোহান চৌধুরী (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার (১১ অক্টোবর) দুপুরে জয় বাংলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রোহানের বাড়ি সদরের মানিকচক এলাকায়। তিনি একটি মারপিট মামলায় অভিযুক্ত। ওই মারপিট ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে জানিয়েছে পুলিশ। বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত ২০ সেপ্টেম্বর মানিকচক এলাকার শাওন গ্রুপ ওই এলাকার সাবেক ইউপি মেম্বারের ছেলে মুরগী ব্যবসায়ী সেলিমের ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আহত করে। এতে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এ ঘটনায় সদর থানায় মামলা হয়। নিহত রোহান সন্ত্রাসী শাওন গ্রুপের সদস্য ছিল। এদিকে, সন্ত্রাসী হামলায় আহত সেলিমের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে মঙ্গলবার এলাকায় মানববন্ধনও হয়।

পুলিশ আরও জানায়, রোহানসহ কয়েকজন বুধবার দুপুরে জয়বাংলা মোড় এলাকা দিয়ে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন তাদের ধাওয়া করে এবং হামলা চালায়। এ সময় রোহানকে পিটিয়ে হত্যা করা হয়। তার এক সহযোগী এতে আহত হয়।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, প্রতিপক্ষের হামলায় এ ঘটনা ঘটেছে। পুলিশ সুপার জানান, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে অভিযান চলছে।

সারাবাংলা/পিটিএম

পিটিয়ে হত্যা বগুড়া যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর