Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২৩ ১৯:১১

নিহত রোহানের মরদেহ নিয়ে এলাকাবাসীর বিক্ষোভ। ছবি: সারাবাংলা

বগুড়া: বগুড়ায় প্রতিপক্ষের হামলায় নিহত রোহন চৌধুরী হত্যার বিচারের দাবিতে তার লাশ নিয়ে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। এ সময় তারা প্রায় এক ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে রাখেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে সদরের রাজাপুর ইউনিয়নের মানিকচক এলাকাবাসী এই বিক্ষোভ করেন। এর আগের এক হামলার জের ধরে বুধবার (১১ অক্টোবর) দুপুরে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে রোহানকে।

বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের পর স্বজনরা রোহানের মরদেহ নেন শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গ থেকে। তারা রোহান হত্যায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ করতে থাকেন। একপর্যায়ে মানিকচক বাজার এলাকায় বগুড়া দ্বিতীয় বাইপাস সড়ক অবরোধ করে রাখেন প্রায় ১ ঘণ্টা ধরে।

পরে পুলিশ তাদের বুঝিয়ে শান্ত করলে সড়কের ওপর থেকে মরদেহ সরিয়ে নেন। এ সময় তারা হত্যায় অভিযুক্ত মিন্টু মেম্বারের বাড়ির সামনে গিয়ে মরদেহ নিয়ে বিক্ষোভ করেন।

নিহত রোহানের চাচা ফারুক চৌধুরী বলেন, রোহানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/টিআর

মরদেহ নিয়ে বিক্ষোভ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর