Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ত্র-ইয়াবাসহ ইউপি সদস্য ও তার স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২৩ ১৮:০২

বরিশাল: ইয়াবা ও দেশি অস্ত্রসহ বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) রাসেল হাওলাদার (৩৫) ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৩ অক্টোবর) ভোরে তাদের আটক করা হয়।

আটক রাসেল বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড উত্তর লামছড়ি এলাকার তোফায়েল হাওলাদারের ছেলে। আর রাসেলের স্ত্রীর নাম শিরিন বেগম (৩০)।

অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই গোবিন্দ্র চন্দ্র দাস জানান, ইউপি সদস্য রাসেলের কাছ থেকে ইয়াবাসহ দু’টি বগি দা, দু’টি চায়নিজ কুড়াল, একটি রামদা ও একটি করাত জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা করবেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, গোপন তথ্যের ভিত্তিতে লামছড়ি গ্রামে ইউপি সদস্যের ঘরে অভিযান পরিচালনা করা হয়। চায়ের ফ্লাস্ক খুলতেই একের পর এক বের হয়ে আসে ইয়াবার প্যাকেট। এসময় দুই হাজার ৪৯০টি ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য ও তার স্ত্রীকে আটক করা হয়।

জানা গেছে, গত ১২ অক্টোবর দিনগত রাতে নগরীর কাউনিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হলে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক হন। পরে তিনি তথ্য দেন, আসন্ন দুর্গাপূজাকে কেন্দ্র করে ইয়াবার বড় চালান এনেছেন রাসেল মেম্বার। এরপরই রাসেলের বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ।

সারাবাংলা/এমও

ইয়াবা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর