Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রায়েরবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২৩ ১৯:০৪

ঢাকা: রাজধানীর কদমতলির রায়েরবাগ এলাকায় বাড়ির পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে আবু সাইদ (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে রায়েরবাগের রইচনগর এলাকায় ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত সাইদের ভাই মো. ওয়াসিম জানান, তাদের বাড়ি জামালপুর জেলার মেলান্দহ থানার দুই নম্বর চড় গ্রামে। বাবার নাম ফকির আলী। বর্তমানে তারা রায়েরবাগ রইচনগর এলাকায় থেকে ভবনের পাইলিংয়ের কাজ করে।

ওয়াসিম আরও জানান, তারা একসঙ্গেই পাইলিংয়ের কাজ করতেন। গত এক সপ্তাহ ধরে রইচনগরে ব্যক্তি মালিকানাধীন একটি ভবনে পাইলিংয়ের কাজ করছিলেন। বিকালে কাজ করার সময় সাইদের হাতে থাকা লোহার রড বিদ্যুতের তারের সঙ্গে লেগে অচেতন হয়ে যায়। দ্রুত তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কদমতলি থেকে এক শ্রমিককে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার সহকর্মী ও স্বজনরা জানিয়েছেন, পাইলিংয়ের কাজ করার সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিল। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

ঢাকা মেডিকেল কলেজ বিদ্যুৎস্পৃষ্ট রায়েরবাগ শ্রমিকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর