Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দারুসসালামে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২৩ ০৮:৪৫

ঢাকা: রাজধানীর দারুসসালাম এলাকায় শাহ আলম (৩২) নামে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহ আলম মিরপুর-১ এর দারুসসালাম লালকুঠি এলাকার মুক্তিযোদ্ধা মো. সৈয়দ আলীর ছেলে। তিনি স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড সভাপতি প্রার্থী ছিলেন।

শাহ আলমের বন্ধু মো. হৃদয় জানান, দারুস সালাম থানায় কাজ শেষে বাসায় ফিরছিলেন তারা। পথে দারুসসালামের শহিদ বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় ১০ নম্বর ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. ইসলাম তার দলবল নিয়ে রাত ১০টার দিকে ধারালো অস্ত্র নিয়ে হামলা করে এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম করে।

পরে শাহ আলমকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, শাহ আলম মিরপুর ১০ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, শাহ আলমকে মিরপুর দারুসসালাম এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে তার মৃত্যু হয়। তার সঙ্গে থাকা লোকজন জানায়, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

কুপিয়ে হত্যা টপ নিউজ দারুসসালাম স্বেচ্ছাসেবক লীগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর