Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘ধর্ষণের শিকার’ শিশু ও পোশাককর্মী কিশোরী

স্পেশাল করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২৩ ১৯:৪৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে সাত বছর বয়সী এক শিশু ও এক পোশাককর্মী কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। অভিযোগ পেয়ে পুলিশ আলাদাভাবে সংঘটিত ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

শনিবার (১৪ অক্টোবর) নগরীর চান্দগাঁও থানা এলাকায় দুটি ধর্ষণের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, শনিবার সকালে নগরীর সিএন্ডবি বাহির সিগন্যাল বালুরটাল এলাকায় এক ভবনের বাসিন্দা সাত বছরের এক মেয়ে শিশু প্রতিবেশির হাতে ধর্ষণের শিকার হন। পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেরে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ কল্যাণ বড়ুয়া (৪৫) নামে অভিযুক্ত ব্যক্তিকে রাতে গ্রেফতার করে। তার বাড়ি রাউজান উপজেলায়। পেশায় পোশাক কারখানার কর্মকর্তা।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘শিশুটির বাবা-মা দুজনই চাকরিজীবী। মেয়েকে একই ভবনে কল্যাণদের বাসায় রেখে প্রতিদিন তারা চাকরিতে যান। কল্যাণ সম্পর্কে মেয়েটির বাবার মামা হন। সে হিসেবে মেয়েটি তার নাতনি। বাসায় কেউ না থাকার সুযোগে গতকাল (শনিবার) সকালে সে মেয়েটিকে ধর্ষণ করে। বিকেলে বাবা-মা বাসায় ফেরার পর মেয়েটি ঘটনা জানায়। এরপর আমরা খবর পেয়ে কল্যাণকে গ্রেফতার করি।’

এদিকে পোশাক কারখানার কর্মী ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে শনিবার রাতে সাইফুল ইসলাম সবুজ (২৫) নামে একজনকে নগরীর বহদ্দারহাট থেকে গ্রেফতার করে পুলিশ। তার বাড়ি নোয়াখালী জেলার হাতিয়ায়। বাসা চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায়।

ওসি খাইরুল হক সারাবাংলাকে বলেন, ‘সবুজ বখাটে প্রকৃতির। নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দেয়। ধর্ষিত কিশোরীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গতকাল (শনিবার) বিকেলে ফুঁসলিয়ে ওই কিশোরীকে বহদ্দারহাটে একটি আবাসিক হোটেলে নিয়ে সে জোরপূর্বক ধর্ষণ করে। কিশোরীর সহকর্মীর কাছ থেকে অভিযোগ পেয়ে আমরা তাকে বহদ্দারহাটে অভিযান চালিয়ে গ্রেফতার করি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

কিশোরী চট্টগ্রাম টপ নিউজ ধর্ষণ শিশু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর