Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারীর গোসলের দৃশ্য ধারণের সময় বিএডিসি কর্মকর্তা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২৩ ২১:৪৬

রংপুর: রংপুরে এক নারীর গোসলের দৃশ্য ধারণের সময় কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) এক সহকারী পরিচালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে নগরীর মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক কর্মকর্তার নাম জাফরুল হাসান জুয়েল।

আটক ওই কর্মকর্তা বাড়ি লালমনিরহাট জেলায়। চাকরির সুবাদে রংপুর নগরীর টেক্সটাইল মোড়ে বাসা ভাড়া নিয়ে থাকেন তিনি। ভুক্তভোগীর করা মামলার প্রেক্ষতে আটক জুয়েলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন (বীজ বিপণন) রংপুরের উপপরিচালক মাসুদ সুলতান বলেন, জাফরুল হাসান জুয়েল বিএডিসির সহকারী পরিচালক পদে রয়েছেন। পুলিশের কাছে আটক হওয়া ঘটনাটি শুনেছি। বিষয়টি বিব্রতকর।

নাম না প্রকাশের শর্তে ওই নারীর স্বামী বলেন, মুন্সিপাড়া এলাকার একটি নিচতলা বাড়িতে আমরা ভাড়া থাকি। বিকেলে আমার স্ত্রী বাথরুমে গোসল করছিলেন। একপর্যায়ে তিনি দেখতে পান বাথরুমের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হচ্ছে। এটা দেখে তিনি চিৎকার দিয়ে বাইরে চলে আসেন। তাৎক্ষণিক বাসা থেকে বের হতেই ওই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় রাস্তায় থাকা স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ওসি মাহফুজার রহমান বলেন, আমরা ৯৯৯ এ ফোন পেয়ে জুয়েল নামের ওই ব্যক্তিকে আটক করি। তার বিরুদ্ধে লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

আটক বিএডিসি ভিডিওধারণ মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর