Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক আমিনুর রহমান তাজের জানাজা ও দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২৩ ১৯:১৫

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সহ-সভাপতি আমিনুর রহমান তাজের (৬৮) জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি চত্বরে তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় ক্র্যাবের বর্তমান সভাপতি মির্জা মেহেদী তমাল, সাবেক সভাপতি ও ক্র্যাবের প্রধান উপদেষ্টা মধূসুদন মন্ডল, সাবেক সভাপতি পারভেজ খান ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী আমিনুর রহমান তাজের স্মৃতিচারণ করে বক্তব্য দেন।

এদিন সকাল ১০টা ১০ মিনিটে রাজধানীর মালিবাগের বাসায় মারা যান তিনি। তাকে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

ক্র্যাব উপদেষ্টা খায়রুজ্জামান কামাল, সাখাওয়াত হোসেন বাদশা, ইকরামুল কবীর টিপু, ক্র্যাবের সাধারণ সম্পাদক মামুনূর রশীদসহ কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক নেতারা জানাজায় উপস্থিত ছিলেন। এছাড়া ডিআরইউর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বর্তমান কার্যনিবাহী কমিটির সদস্য, সাবেক নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন। জানাজা শেষে ক্র্যাব, ডিআরইউ ও ডিআরইউ সমবায় সমিতির পক্ষ থেকে আমিনুর রহমান তাজকে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

গত ৭ অক্টোবর সকালে মালিবাগের নিজ বাসায় হার্ট অ্যাটাক করেন আমিনুর রহমান তাজ। পরে দারুস সালাম হার্ট ফাউন্ডেশনে নেওয়া হয় তাকে। চিকিৎসা শেষে আনা হয় বাসায়।

ক্র্যাবের শোক: আমিনুর রহমান তাজের মৃত্যুতে ক্র্যাবের সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশীদসহ কার্যনির্বাহী কমিটি আমিনুর রহমান শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সর্বশেষ আজকের দৈনিক পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ছিলেন আমিনুর রহমান তাজ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে এম পাস করে সাংবাদিকতা অঙ্গণে বিচরণ করা আমিনুর রহমান তাজ আজকের কাগজ দিয়ে সাংবাদিকতা শুরু করেন। পরে একে একে দৈনিক ভোরের কাগজ, দৈনিক মানবকণ্ঠ, আজকালের খবর, দৈনিক বর্তমান, আমাদের সময়, আমাদের অর্থনীতি, যমুনা নিউজ, দৈনিক নতুন সংবাদে সুনামের সঙ্গে কাজ করেন।

সারাবাংলা/ইউজে/এনইউ

আমিনুর রহমান তাজ জানাজা টপ নিউজ দাফন মৃত্যু সাংবাদিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর