Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২৩ ২০:৫০

ঢাকা: রাজধানীর কদমতলীর মুজাহিদনগরে একটি ভবনের তৃতীয় তলায় ওয়েল্ডিংয়ের কাজ করার সময় নিচে পড়ে শাকিল (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শাকিলের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার আষাঢ়কোঠা গ্রামে। তার বাবার নাম নবির হোসেন। তিনি বর্তমানে জুরাইন এলাকায় থাকতেন।

হাসপাতালে শাকিলের সহকর্মী মো. জুয়েল জানান, তারা মুজাহিদনগরে ‘রেনেসাঁ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ’-এ কাজ করেন। সেখান থেকে আজ তারা দুজন ওই এলাকায় একটি নির্মাণাধীন ভবনে ওয়েল্ডিংয়ের কাজ করতে যান। ওই ভবনেরর তৃতীয় তলার বাইরের দিকে সেফটির জন্য টিন দিয়ে চালা দেওয়া হয়েছে। টিনের চালা মেরামতের সময় সেটির একপাশ খুলে কাত হয়ে যায়। এ সময় পাশের বিদ্যুতের তারে স্পর্শ লেগে বিদ্যুতায়িত নিচে পড়ে গুরুতর আহত হয় শাকিল। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলেও মারা যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কদমতলী থেকে অচেতন অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই যুবক নির্মানাধীন ভবন থেকে নিচে পড়ে গিয়েছিল। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ভবন মৃত্যু শ্রমিক


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর