Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গায়ে হলুদের শাড়িতে ঝুলছিল নববধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৩ ১৫:৫৬

সিরাজগঞ্জ: জেলার বেলকুচি উপজেলায় শ্বশুরবাড়িতে আসার পরেরদিনই বিয়ের গায়ে হলুদের শাড়ি গলায় পেঁচিয়ে এক নববধূ আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের ভাঙ্গাবাড়ি দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত নববধূর নাম নিপা খাতুন (১৯)। তিনি বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া গ্রামের আলমগীর হোসেনের মেয়ে ও ভাঙ্গাবাড়ি দক্ষিণপাড়া গ্রামের প্রবাসী আরিফ হোসেনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের তালুকদার সাংবাদিকদের বলেন, ‘প্রায় পাঁচ মাস পূর্বে পারিবারিকভাবে প্রবাসী আরিফের সঙ্গে নিপার বিয়ে হয়। বিয়ের পর স্বামীকে সে খুব একটা পছন্দ করত না। তাই সে বাবার বাড়িতে থাকত। গতকাল সোমবার (১৬ অক্টোবর) অনুষ্ঠানিকভাবে নিপার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন নববধূকে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে নিয়ে আসেন।’

তিনি আরও বলেন, ‘মঙ্গলবার দুপুর ১২টার দিকে নিপার স্বামী গতকাল সোমবার শ্বশুরবাড়িতে রেখে আসা তার মোবাইল ফোনটি আনার জন্য ঘর থেকে বের হয়ে গেলেই নিপা ঘরের দরজা লাগিয়ে দেয়। তখন নিপার বোনের স্বামীও এই বাড়িতে উপস্থিত ছিলেন। এরপর তাকে ঘরের দরজা খুলতে বললে সে আর কোনো সাড়া দেয়নি। পরবর্তীতে এলাকার লোকজন এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন সে ঘরের চালার সঙ্গে তার পরিহিত বিয়ের গায়ে হলুদের শাড়ির আচল দিয়ে গলায় ফাঁশ দিয়ে ঝুলে আছে। আমরা তখন পুলিশে খবর দেই।’

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে কারও কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ তার পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এনএস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর