Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্ভয়ে পূজা করুন: সিএমপি কমিশনার

স্পেশাল করেসপন্ডেন্ট
২১ অক্টোবর ২০২৩ ১৯:০৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনে গিয়ে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, আপনাদের শঙ্কার কোনো কারণ নেই। নির্ভয়ে পূজা করুন। বিভিন্নসময় কিছু বিচ্ছিন্ন ঘটনা পূজায় ঘটেছে। সেগুলো মাথায় রেখে আমরা নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছি। মণ্ডপকেন্দ্রিক সম্প্রীতি কমিটি করা হয়েছে। সবার সম্মিলিত প্রয়াসে এ উৎসব সুন্দরভাবে শেষ হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে মহাসপ্তমীর দিনে নগরীর চান্দগাঁও সাধুরপাড়া পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি পূজার্থীদের উদ্দেশে এসব কথা বলেন।

সিএমপি কমিশনার মণ্ডপ পরিদর্শনে গেলে তাকে স্বাগত জানান সাধুরপাড়া পূজা উদযাপন পরিষদের প্রধান সমন্বয়কারী আশিস কুমার নাথ। এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার এম এ মাসুদ, মাহতাব উদ্দিন ও আবদুল মান্নান, উপ- কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান এবং উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন ছিলেন।

এদিকে শনিবার সকাল থেকে নগরীর বেশ কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন। নগরীর জেএম সেন হল এবং হাজারী লেইন পুজামণ্ডপে তিনি সনাতনী সম্প্রদায়ের সঙ্গে শাদর শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় খোরশেদ আলম সুজন বলেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল উদাহরণ। এদেশে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিষ্টান সবাই মহাসমারোহে নিজ নিজ ধর্ম পালন করে। কিন্তু এ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে সবসময় ওঁৎ পেতে থাকে একটি গোষ্ঠী। তারা ছলে বলে কৌশলে দেশে সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টি করতে চায়। তাদের বিরুদ্ধে দেশের সকল মানুষকে হতে হবে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির যে ধারা চলমান রয়েছে, সে ধারাকে অব্যাহত রাখতে হলে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।’

এ সময় অন্যান্যদের মধ্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জসিমুদ্দিন বাবুল, ন্যাপ কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য গাজী আলমগীর কবির, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক শরীফ চৌহান, ন্যাপ কেন্দ্রীয় কমিটির সদস্য মিটুল দাশগুপ্ত, নগর কমিটির সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ মজুমদার, গণআজাদী লীগ নগরের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, চসিক কাউন্সিলর জহরলাল হাজারী, নগর পুজা উদযাপন পরিষদের সভাপতি আশীষ কুমার ভট্টাচার্য, সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, রতন দাশ, সাজু হাজারী, সমীর মহাজন লিটন।

সারাবাংলা/আরডি/ইআ

টপ নিউজ সিএমপি কমিশনার


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর