Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসক তপন মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট
২২ অক্টোবর ২০২৩ ২৩:০৬

ঢাকা: গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় আহত চিকিৎসক তপন কুমার মন্ডল (৩৮) মারা গেছেন। তিনি গোপালগঞ্জ শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ছিলেন।

রোববার (২২ অক্টোবর) রাত পৌনে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসসিইউতে মারা যান। হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মোহাম্মদ আলাউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালের আইসিইউতে রাত পৌনে ৯টার দিকে তপন কুমার মন্ডল মারা যান। এর আগে, সন্ধ্যা ৬টার দিকে তাকে গোপালগঞ্জ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় এবং সরাসরি আইসিইউতে ভর্তি করা হয়।

ডা. তপন কুমার মন্ডলের স্ত্রী ডা. শর্মিষ্ঠা ঘোষাল জানান, তাদের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারি উপজেলার পরানপুর গ্রামে। তার স্বামী গোপালগঞ্জ শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যপক ছিলেন। আর শর্মিষ্ঠা নিজে বঙ্গবাজার সরকারি কর্মচারী হাসপাতালের শিশু বিভাগের কনসালটেন্ট। এক মেয়েকে নিয়ে ঢাকার মিরপুরে থাকেন। ডা. তপন গোপালগঞ্জ থেকে নিজেই প্রাইভেটকার চালিয়ে ঢাকায় আসছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

গোপালগঞ্জ কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ আলম জানান, কাশিয়ানী গেরাখোলা এলাকায় একটি প্রাইভেটকারের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে একজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। বিস্তারিত জানার জন্য থানা পুলিশের পাশাপাশি হাইওয়ে পুলিশ কাজ করছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

চিকিৎসক মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর