Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইবির গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে আড্ডা-খেলাধুলা বন্ধের নির্দেশ

ইবি করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২৩ ১৬:৩৯

ইবি: পবিত্রতা রক্ষা ও নিরাপত্তার স্বার্থে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গুরুত্বপূর্ণ স্থাপনা ও ধর্মীয় প্রতিষ্ঠান এলাকায় শিক্ষার্থীদের খেলাধুলা ও আড্ডা না দেওয়ার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ইতোমধ্যে এ বিষয়ে শিক্ষার্থীদের অবগত করার জন্য বিভাগগুলোতে চিঠি দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ নির্দেশনা প্রদান করা হয়। কর্তৃপক্ষের আদিষ্ট হয়ে তিনি এ নির্দেশনা দিয়েছেন বলে সোমবার (২৩ অক্টোবর) তিনি নিজেই নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্থানসমূহ হলো- মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল, কেন্দ্রীয় শহীদ মিনার, মুক্ত বাংলা, স্মৃতি সৌধ, শেখ রাসেল ম্যুরাল, মুক্তির আহ্বান, শাশ্বত মুজিব, কেন্দ্রীয় মসজিদ, সনাতন ধর্মাবলম্বীদের প্রার্থনালয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের সেনসিটিভ জায়গাগুলোতে খেলাধুলা করা এবং আড্ডা বন্ধের জন্য অনুরোধ করা হয়েছে। এ বিষয়ে যেন স্ব স্ব বিভাগে শিক্ষার্থীদের অবগত করা হয় সেজন্য বিভাগগুলোতে চিঠি দেওয়া হয়েছে। আর শিক্ষার্থীদের খেলাধুলার জন্য যেসব মাঠ রয়েছে সেখানেই তারা খেলবে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর