Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মদ না পেয়ে আনসার সদস্যকে মারধর, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২৩ ২৩:৪২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি পূজা মণ্ডপে মদ চেয়েও না পেয়ে দায়িত্বে থাকা আনসার সদস্যকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ অক্টোবর) ভোরে বন্দর থানার ১ নম্বর সাইট হিন্দু পাড়া মিতালী সংঘ পূজা মণ্ডপের সামনে এ ঘটনা ঘটে। গ্রেফতার তিন যুবক হলেন- মো. শাকিল (২৫), মো. সাহেদ (২৬) ও মো. টিপু (২৩)।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহা সারাবাংলাকে জানান, ভোরে তিন যুবক একটি অটোরিকশায় করে ওই পূজা মণ্ডপে যান। সেখানে গিয়ে তারা মণ্ডপের সভাপতির ছেলের কাছ থেকে মদ চান। কিন্তু তিনি মদ দিতে না পারায় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারা আগে থেকে পূর্বপরিচিত। সেখানে দায়িত্বে থাকা আনসার-ভিডিপির সদস্যরা তাদের বের করে দিতে চাইলে শাকিল তার হাতে থাকা একটি তরবারি দিয়ে ভয় দেখিয়ে বলে, যদি তারা সরে না যায় তাহলে ঘাড় থেকে মাথা আলাদা করে দেবে। এ সময় মারধরও করে তাদের। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। অন্যরা তখন পালিয়ে যায়। পরে শাকিলের দেওয়া তথ্যমতে অন্য দু’জনকেও গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, তারা রোববার (২২ অক্টোবর) রাতেও এক ব্যক্তিকে একই তরবারি দিয়ে আঘাত করেছে। ওই ব্যক্তি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাদের কাছ থেকে তরবারিটি উদ্ধার করা হয়েছে। এ ছাড়া গ্রেফতার তিন জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/আইসি/পিটিএম

গ্রেফতার পূজামণ্ডপ মদ মারধর


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর