Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিবগঞ্জে নিজ ঘরে আনসার সদস্য খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ অক্টোবর ২০২৩ ১৬:৫৫

বগুড়া: জেলার শিবগঞ্জ উপজেলায় আশা দেবী (৩১) নামে আনসার ভিডিপি’র এক সদস্য নিজ বাড়িতে খুন হয়েছেন। তার গলায় দাগ রয়েছে। পুলিশের ধারণা, তাকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে। সোমবার (২৩ অক্টোবর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শিবগঞ্জ থানা পুলিশ জানায়, পৌরসভার বানাইল এলাকার ভোজন মোহন্তের স্ত্রী আনসার ভিডিপি’র অঙ্গীভুত সদস্য হিসেবে বানাইল উত্তরপাড়া সর্বজনীন দুর্গা মন্দিরে দায়িত্ব পালন করছিলেন। তার স্বামী ভোজন মোহন্ত মুদি দোকানী। ওই মণ্ডপে সোমবার রাতে শাশুড়ি সুকৃতি রানী মোহন্ত ও জা রত্না রানী মোহন্ত পূজার জন্য ছিলেন। রাত ১০টার দিকে আশা দেবী তার শাশুড়িকে বলে বাড়িতে আসেন। বাড়িতে সে সময় পরিবারের অন্য কোনো সদস্য ছিলেন না।

পুলিশ আরও জানায়, আশা দেবী বাড়ি যাওয়ার কিছুক্ষণ পর তার শাশুড়ি এবং জাও বাড়িতে যান। কিন্তু ওই সময় তারা বাড়ির মূল দরজা বন্ধ দেখতে পান। পরে পেছনের দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে দেখেন শোবার ঘরের দরজা খোলা। তখন তারা সোফার নিচে আশা দেবীর লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রউফ জানান, এ বিষয়ে হত্যা মামলা দায়ের হয়েছে। হত্যার কারণ ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের চিহ্নিতসহ গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/পিটিএম

আনসার সদস্য খুন শিবগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর