Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিপূর্ণ সমাবেশ করলে সরকার বাধা দেবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ অক্টোবর ২০২৩ ১৫:১৮

ফাইল ছবি: আসাদুজ্জামান খান কামাল, স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: আগামী ২৮ অক্টোবর বিএনপি শান্তিপূর্ণভাবে রাজধানীর নির্দিষ্ট স্থানে অবস্থান করে চলে গেলে সরকার বাধা দেবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে সচিবালয়ে বিজয় দিবস উদযাপন উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে আন্তঃমন্ত্রণালয় সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ২৮ অক্টোবর সরকার ঢাকার প্রবেশপথ কেন বন্ধ করবে? ঢাকায় মানুষ আসবে ব্যবসায়ীক কাজে, চাকরির কাজে। অনেকে ঢাকার বাইরে থেকে এসে ঢাকায় অফিস করেন। কাজেই ঢাকার পথ আমরা কেন বন্ধ করব? আমরা ঢাকার কোনো পথ বন্ধ করব না। তারা যদি শান্তিপূর্ণভাবে নির্দিষ্ট স্থানে অবস্থান করে চলে যায়, আমরা বাধা দেব না।

এখনো কোনো দলকেই সমাবেশের অনুমতি দেওয়া হয়নি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি সমাবেশের যে অনুরোধ করেছে, কীভাবে করেছে সেটা পুলিশ কমিশনার জানেন। ঢাকায় কোন জায়গায় করলে, এত লোক আনবে বলে তারা ঘোষণা দিয়েছে। তারা নাকি সারা বাংলাদেশ থেকে যারাই বিএনপি করে, তাদের নাকি নিয়ে আসবে। কোনো সদস্যই নাকি বাদ থাকবে না। এমনই আমরা শুনছি। যদি তাই হয়, তাহলে এত লোক ঢাকায় আসলে অন্য ধরনের একটা পরিস্থিতি হতে পারে। সেজন্যই আমাদের কমিশনার সাহেব তাদের কোথায় সমাবেশটা করতে দেবেন, সেটি তিনি বুঝবেন। সেভাবেই তিনি সিদ্ধান্ত নেবেন।

সারাবাংলা/ইউজে/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর