Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশ থেকে জিপিতে সর্বোচ্চ রিচার্জকারীরা পেলেন নানা পুরস্কার

সারাবাংলা ডেস্ক
২৫ অক্টোবর ২০২৩ ১৬:৪৩

ঢাকা: বিকাশ থেকে গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে গ্রাহকরা জিতে নিয়েছেন বাইক, এসি, টিভি, ঢাকা-ব্যাংকক-ঢাকা ও ঢাকা-কক্সবাজার-ঢাকা ট্রিপ কুপন।

গত ৭ থেকে ১৩ সেপ্টেম্বর এবং ২৬ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলা এই দু‘টি ক্যাম্পেইনে প্রতিদিন সর্বোচ্চ রিচার্জকারী ৫০০ জন গ্রাহক পেয়েছেন ১০০ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন অংকের ক্যাশব্যাক।

ক্যাম্পেইনগুলোতে সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহকদের জন্য ছিল ১,৪০,০০০ টাকা মূল্যের মোটরবাইক কুপন। অন্যান্য পুরস্কার হিসেবে ছিল ৭০,০০০ টাকা মূল্যের ঢাকা-ব্যাংকক-ঢাকা ট্রিপ, ৪৬,০০০ টাকা মূল্যের এসি, ৪০,০০০ টাকা মূল্যের ঢাকা-কক্সবাজার-ঢাকা ট্রিপ এবং ৩০,০০০ টাকা মূল্যের টিভি কুপন।

সম্প্রতি বিকাশ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সর্বোচ্চ রিচার্জকারীদের হাতে মোটরবাইক, এসি, টিভি, ব্যাংকক ও কক্সবাজার ট্রিপের কুপনগুলো তুলে দেয়া হয়।

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবায় বিকাশের সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে এই ক্যাম্পেইনটি করে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

সারাবাংলা/এমও

জিপি পুরস্কার বিকাশ রিচার্জকারী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর