Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসে ঘুমিয়েছিলেন ২ হেলপার, দুর্বৃত্তের আগুনে একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২৩ ০৮:৫৩

ঢাকা: রাজধানীর ডেমরায় একটি বাসে দুর্বৃত্তদের দেওয়া আগুনে নাঈম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়েছেন রবিউল ইসলাম (২৫) নামে আরেকজন। তারা দুজনই অছিম পরিবহন বাসের হেলপার।

শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার উপর এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর থামিয়ে রাখা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই সময় বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন ওই পরিবহনের দুই হেলপার নাঈম ও রবিউল।

ওসি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস রাতেই আগুন নির্বাপণ করে। আর এই আগুনে ঘটনাস্থলেই মারা যান নাঈম। মৃতদেহটি উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দগ্ধ রবিউলকে চিকিৎসার জন্য বার্ন ইনস্টিটিটিউটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নিহত নাঈমের বাবার নাম আলম চৌকিদার ও মা পারভীন বেগম। বাড়ি বরিশালের কোতোয়ালি থানায়। বর্তমানে ডেমরা হাজিনগর এলাকায় থাকতেন।

আর দগ্ধ রবিউলের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে। তিনিও ডেমরায় থাকেন। তার বাবার নাম হযরত আলী।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, রবিউলের শরীরে ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

ডেমরা বাসে আগুন হেলপার


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর