Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২৩ ১০:৪৯

নারায়ণগঞ্জ: বিএনপি ও জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের কয়েক দফা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

রোববার (২৯ অক্টোবর) সকালে শহরের চাষাঢ়া বালুর মাঠ ও ডন চেম্বার এলাকায় বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ তাদের বাধা দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে বিএনপির নেতাকর্মীরা ইট-পাটকেল নিক্ষেপ করলে সংঘর্ষ  শুরু হয়।

এসময় সড়কের পেট্রোল দিয়ে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে তারা। পরে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ছুড়ে ছত্রভঙ্গ করে দেয়। এতে যুবদলের ৩ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়।

এদিকে, শহরের কালিবাজার এলাকায় নারায়ণগঞ্জ জেলা জামায়াত ইসলাম ও চাষাঢ়ায় গণতন্ত্র মঞ্চের নেতাকর্মীরা মিছিল বের করলে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এসময় কাউন্সিলর ইকবাল ও গণতন্ত্র মঞ্চ মহানগরের সমন্বয়কারী মোতালেব মাস্টারকে আটক করে পুলিশ।

নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, ‘বিএনপির নেতাকর্মীরা প্রেসক্লাবের ও ডন চেম্বার এলাকায় জড়ো হচ্ছিলেন। তাদের সরিয়ে দিতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড ফাঁকা রাবার বুলেট চালানো হয়। যদি কেউ জনগণের জান মালের ক্ষতি করার চেষ্টা করে পুলিশ জীবন দিয়ে হলেও তা রক্ষা করবে।’

সারাবাংলা/এমও

গুলিবিদ্ধ সংঘর্ষ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর