Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে ২ বাসে আগুন, পালাতে গিয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ অক্টোবর ২০২৩ ১৬:৪৮

ঢাকা: বিএনপি-জামায়াতের ডাকা হরতালে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় ককটেল ফাটিয়ে দুই বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় পালাতে গিয়ে আব্দুর রশিদ (৩৬) নামে এক যুবক মারা গেছেন।

রোববার (২৯ অক্টোবর) ভোররাতে মোহাম্মদপুরের ময়ূর ভিলার বিপরীত পাশে ও সকাল সাড়ে দশটার দিকে টাউন হল এলাকায় বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

পরিস্থান বাসের চালক মনিরুল ইসলাম জানান, সকাল ১০ টার পর গাড়িটি নিয়ে টাউন হল পার্কের সামনে এলে গলি থেকে মোটরসাইকেলে করে চারজন যুবক এসে রাস্তায় চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর যাত্রীদের নামিয়ে দিয়ে বাসে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার আজিজুল হক বলেন, ‘ভোর রাতের দিকে ময়ূর ভিলার বিপরীত পাশে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা স্বাধীন পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় হাতেনাতে একজনকে আটক করা হয়।’

তিনি আরও জানান, সকাল সাড়ে ১০টার দিকে টাউন হল বাজারের সামনে পরিস্থান পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পালাতে গিয়ে একজন মারা যান।

তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেননি এ পুলিশ কর্মকর্তা। তবে জানা গেছে, নিহত ওই যুবকের নাম আব্দুর রশিদ। তার বয়স ৩৬ বছর।

নিহতের বিষয়ে সহকারী পুলিশ কমিশনার আজিজুল হক বলেন, ‘বাসে আগুনের সময় পুলিশ দুর্বৃত্তদের ধাওয়া দেয়। এ সময় তাদের মধ্যে একজন দৌড়ে পালিয়ে সড়কের পাশে থাকা ছয় তলা ভবনে উঠে যান। পরে পুলিশের হাত থেকে রক্ষা পেতে ছয় তলার ওপর থেকে পাশের এক ছোট বিল্ডিংয়ের ছাদে লাফ দেন তিনি। ওই ছাদে লাফ দেওয়ার পর গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।’

নিহতের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

সারাবাংলা/ইউজে/পিটিএম

টপ নিউজ বাসে আগুন মোহাম্মদপুর যুবকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর