Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ পেল বিকাশ

সারাবাংলা ডেস্ক
৩০ অক্টোবর ২০২৩ ১১:৪২

ঢাকা: নতুন উদ্ভাবন ও প্রযুক্তিগত উৎকর্ষের মাধ্যমে মানুষের জীবনমান এবং অর্থনীতির উন্নয়নে অবদান রেখে ‘তৃতীয় এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডস’ পেল মোবাইল ফোনে আর্থিক সেবাদাতা (এমএফএস) প্রতিষ্ঠান বিকাশ।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং অর্থনীতিতে টেকসই প্রবৃদ্ধি নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য আট ক্যাটাগরিতে আটটি প্রতিষ্ঠানকে সম্মাননা জানানো হয় এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে। বিকাশ পুরস্কার তুলে নিয়েছে ‘শ্রেষ্ঠ উদ্ভাবন ও প্রযুক্তি’ ক্যাটাগরিতে। বাণিজ্য মন্ত্রণালয় এবং ঢাকার ব্রিটিশ হাইকমিশনের যৌথ উদ্যোগে এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির হাত থেকে পুরস্কারটি নেন বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মো. মনিরুল ইসলাম (অব.)।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক, এইচএসবিসি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব উর রহমান, এইচএসবিসি কান্ট্রি হেড অফ হোলসেল ব্যাংকিং জেরার্ড কেভিন হগিসহ অন্যান্যরা।

গ্রাহকসেবার উন্নয়ন এবং জরুরি আর্থিক সেবা দেশের প্রতিটি প্রান্তে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দিতে নিয়মিত প্রযুক্তিগত উদ্ভাবনে বিনিয়োগ করে আসছে বিকাশ। নিরাপদ ও সময়সাশ্রয়ী এসব ডিজিটাল আর্থিক সেবা দিয়ে গ্রাহকদের দৈনন্দিন লেনদেনে স্বাধীনতা ও সক্ষমতাও এনেছে বিকাশ। আর তাই দেশের মানুষের কাছে ডিজিটাল অর্থ লেনদেনের সমার্থক শব্দ হয়ে উঠেছে বিকাশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

বিকাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর