Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে যুবকের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১ নভেম্বর ২০২৩ ১৭:০৩

ঢাকা: রাজধানীর ডেমড়ার একটি বাসায় নজরুল ইসলাম হৃদয় (২০) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার স্ত্রীর দাবি, হৃদয় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১ নভেম্বর) দুপুর ২টার দিকে ওই যুবককে স্বজনরা অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত হৃদয় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ফতেপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। বর্তমানে ডেমড়া কোনাপাড়া শাহজালাল রোডে একটি টিনসেড বাসায় স্ত্রী রুবিনা আক্তারকে নিয়ে ভাড়া থাকতেন।

হৃদয়ের স্ত্রী রুবিনা আক্তার জানান, তারা স্বামী-স্ত্রী একটি এমব্রয়ডারি কারখানায় কাজ করতেন। গত পাঁচ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে কোনাপাড়ার ওই বাসায় ভাড়া থাকেন তারা। মঙ্গলবার রুবিনার পা কেটে যায়। তার স্বামীকে চিকিৎসকের কাছে নিতে বলেন। কিন্তু তার স্বামী চিকিৎসকের কাছে নিয়ে যাননি।

তিনি জানান, আজকে সকালেও তাদের মধ্যে ঝগড়া হয় তার স্বামী বাইরে চলে যান। দুপুরে বাসায় এসে বলেন, আমি দোকন থেকে এমন জিনিস খেয়ে এসেছি আর মাত্র ১২ ঘণ্টা বেঁচে থাকব। এই কথা শুনে রুবিনা পাশেই তার মায়ের বাসায় যান। পরে তার মায়ের সঙ্গে বাসায় এসে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে খুলে দেখেন হৃদয় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। পরে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহাকরী ইনচার্জ (পরিদর্শক) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি ডেমড়া থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর