Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি নেতা আমিনুল হককে তুলে নেওয়ার অভিযোগ

স্পেশাল করেসপন্ডেন্ট
২ নভেম্বর ২০২৩ ০৯:৫৮

আমিনুল হক, ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হককে সাদা পোশাকধারী গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২ নভেম্বর) ভোর পৌনে ৪টায় রাজধানীর গুলশানের হোটেল আমারির উল্টো পাশের বিল্ডিং থেকে তাকে নেওয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

এর আগে, আমিনুল হকের স্ত্রী রাত ২টার দিকে জানান, গুলশানের হোটেল লেকশোর পাশে যে বাসাটিতে আমিনুল হক অবস্থান করছেন, সেটি ঘেরাও করে রেখেছে পুলিশ। বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শামসুদ্দিন দিদারও অনুরূপ বার্তা দেন গণমাধ্যমকে।

রাত পৌনে ৫টায় গণমাধ্যমকে শামসুদ্দিন দিদার জানান, গুলশান ২ নম্বরের ৪১ নম্বর সড়কে ৪৬ নম্বর বাড়িটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এরপর সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অভিযোগ করেন, ওই বাড়ি থেকে আমিনুল হকসহ ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব সাজ্জাদুল মিরাজকে আটক করেছে পুলিশ। এ সময় আমিনুল হকের গাড়ি চালক এবং পল্লবী থানা যুবদল নেতা পল্লবকেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে।

সকালে র‌্যাব সদর দফতর থেকে জানানো হয়, নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাজধানীর একটি হোটেল থেকে ৯ জনকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এজেড/এনএস

আমিনুল হক বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর