Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শ্যালিকার প্রেম’ মেনে নিতে না পেরে মাদরাসা শিক্ষকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২ নভেম্বর ২০২৩ ২৩:৫৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর হাতিরঝিলের উলন রোডে মাওলানা আব্দুল আজিজ (৩৬) নামে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। শ্যালিকার প্রেম মেনে নিতে না পেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা স্বজনদের।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উলন রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত আজিজের স্ত্রী নুরে জান্নাত মিম জানান, তারা হাতিরঝিল উলন রোডে ১২ নম্বর গলির চারতলা বাসার দ্বিতীয় তলায় দুই সন্তন নিয়ে ভাড়া থাকেন। তার স্বামী স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। এছাড়া বিভিন্ন জায়গায় ওয়াজ মাহফিল করেন। বিকেলে স্বামীকে বাসায় রেখে বাড্ডায় তার বড় বোনের বাসায় যান মিম।

মিম বলেন, ‘উনি সন্ধ্যার দিকে ফোনে ভিডিও কল দেন এবং আমার ছোট বোনেরর সঙ্গে কথা বলতে চান। তখন আমার ছোট বোন ইয়ানুরকে বলেন, এই দ্যাখো আমি গলায় ফাঁসি দিচ্ছি। এই কথা বলে ফোন রেখে দেয়। পরে মাদরাসায় বিষয়টা জানিয়ে দ্রুত বাসার দিকে চলে আসি। এসে দেখি সে রুমের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে এলে মারা যায়।’

তিনি বলেন, ‘আমার ছোট বোন ইয়ানুর একটি ছেলের সঙ্গে প্রেম করতো। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেনি আমার স্বামী। এসব বিষয় নিয়ে আমার ও ইয়ানুরের সঙ্গে ঝগড়াও হয়েছে। এই প্রেমের কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করতে হাতিরঝিল থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আত্মহত্যা মাদরাসা শিক্ষক শ্যালিকার প্রেম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর