Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ নভেম্বর ২০২৩ ২০:২০

মেহেরপুর: জেলার গাংনী উপজেলার পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এর মধ্যে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবু সাইফ নামের (১৪) এক স্কুল ছাত্র এবং তেলবাহী ট্রাকের ধাক্কায় ইজিবাইক যাত্রী বুলু মণ্ডল (৬০) নিহত হন।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে উপজেলার আটকবর ও পশ্চিম মালসাদহ এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার বিকেলে আবু সাইফ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে সাহাবারবাটি গ্রামের দিকে যাচ্ছিল। পথে আটকবর এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। গুরুতর আহত অবস্থায় সাইফকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে বিকেলে উপজেলার বামন্দী মেয়ের বাড়ি থেকে ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন গাংনী কলেজপাড়ার বুলু মণ্ডল। পশ্চিম মালসাদহ এলাকায় পৌঁছালে একটি তেলবাহী ট্রাঙ্কলরি ইজিবাইকে ধাক্কা দেয়। এতে বুলু রাস্তায় ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা দুটির বিষয়ে পুলিশ তদন্ত করছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএমআরএ/এনএস

টপ নিউজ মেহেরপুর সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর