Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বান্দরবানে সঙ্গবদ্ধভাবে ঘরে ঢুকে নারীকে বিবস্ত্র করে নির্যাতন

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৪ নভেম্বর ২০২৩ ০৯:৩২

বান্দরবান: বান্দরবানে সঙ্গবদ্ধভাবে ঘরে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ ওঠেছে। শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড বনরুপা পাড়া ২ নম্বর গলি এলাকায় এ ঘটনা ঘটে। চারজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

আটকরা হলেন, বান্দরবান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড বনরুপা পাড়া এলাকার বাসিন্দা মৃত মোহন বাশি দাশের ছেলে অজিত দাশ (৫৫), লিটন দাশের স্ত্রী রিনা দাশ, অজিত দাশের ছেলে অভি দাশ।

স্থানীয়রা জানান, আজ সন্ধ্যায় শিমা দাশের ঘরে হই-চৈ শুনে গিয়ে দেখা যায়, অজিত দাশ, অজিত দাশের ছেলে অভি দাশ, রিনা দাশ, রিতা দাশসহ মুখোশ পরা ১০-১২ জন লোক শিমা দাশকে চুলের মুঠি ধরে টেনে বাড়ির উঠোনে এনে রশি দিয়ে হাত বেঁধে বটি দিয়ে মাথার চুল কেটে দেয়। এবং বিবস্ত্র করে মারধর করছ। এছাড়া মুখোশ পরা কয়েকজন বাসা থেকে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে কিছু ফার্নিচার ঘরের উঠানে নিয়ে আস। স্থানীয় পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করে।

স্থানীয় বাসিন্দা মিলন পাল জানান, বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেনীর কর্মচারী অজিত দাশ তার পরিবারসহ ৪-৫ জন মহিলা এবং ৭-৮ জন মুখোশ পরা লোকজন নিয়ে শিমু দাশকে বাড়ি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তারা শিমু দাশকে হাত বেধে বিবস্ত্র করে মারধর করে বটি দিয়ে মাথার চুল কেটে দেয়।এছাড়া ঘরের দরজা ভেঙ্গে আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল ঘর থেকে বাইরে নিয়ে আসে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও অজিত দাশসহ ৪ জনকে আটক করে পুলিশ।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আবদুল জলিল সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় আটককৃত ৪ জনের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর