Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিএনজি ভাঙচুর ও টাকা ছিনতাইয়ের অভিযোগে ৩ কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ নভেম্বর ২০২৩ ১২:৫৪

সিরাজগঞ্জ: জেলায় তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের শেষ দিনে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কে রাস্তার কার্পেটিং তোলা, অটোরিকশা ভাঙচুর, ককটেল বিস্ফোরণ ও এক এনজিওকর্মীর টাকা ছিনতাইয়ের ঘটনায় তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (৪ নভেম্বর) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, বৃহস্পতিবার (২ নভেম্বর) সদর উপজেলার খোকসাবাড়ি ইউনিয়নের তেলকুপি কড়িতলা মোড়ে এসব ঘটনা ঘটেছে।

গ্রেফতারকৃতরা হলেন— শহরের সয়াগোবিন্দ মহল্লার হান্নান শেখের ছেলে হৃদয় শেখ ও একই মহল্লার শামীম রেজার ছেলে অনিক হাসান জয় ও লাভলু শেখের ছেলে শরিফ শেখ।

ওসি সিরাজুল ইসলাম বলেন, ‘গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের কড়ইতলা মোড়ে বিএনপির নেতা-কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে পিকেটিং করছিল। তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে সরকার বিরোধী স্লোগান দেয় ও পুলিশকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং শাবল দিয়ে রাস্তার কার্পেটিং তুলে ফেলে।’

তিনি আরও বলেন, ‘এ সময় ওই সড়ক দিয়ে যাওয়ার সময় একটি সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে এবং এক এনজিওকর্মীকে মারধর করে তার কাছে থাকা ৪ হাজার ৮০০ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয়।’

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুটি ককটেল উদ্ধার করে। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ২৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪০/৪৫ জন বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ কিশোরকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি সিরাজুল ইসলাম।

সারাবাংলা/এসআর/এনএস

সিরাজগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর