Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামগড়ে বিজিবির উদ্ধার করা মাদকদ্রব্য ধ্বংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ নভেম্বর ২০২৩ ১৮:০০

খাগড়াছড়ি: বিভিন্ন সময়ে উদ্ধার করা প্রায় ১ কোটি ৬২ লাখ টাকা মূল্যের বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। রামগড়ে সীমান্ত সুরক্ষার নিয়োজিত ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আওতাধীন চট্টগ্রাম উত্তরের বিভিন্ন বিওপি’র বিভিন্ন অভিযানে এসব মাদক উদ্ধার করা হয়েছিল।

শনিবার (৪ নভেম্বর) সকালে বাগানবাজার উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আওলাদ হোসাইন মুহাম্মদ জোনাইদ। ৪৩ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুমের সভাপতিত্বে ২৩ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির, ৪০ বিজিবি অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজসহ এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

বিজিবি সূত্র জানায়, ২০১৬ সাল থেকে অদ্যাবধি চট্টগ্রাম জেলার সীমান্ত এলাকা হতে উদ্ধার করা বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৬১ লাখ ৯৮ হাজার টাকা।

ধ্বংস করা মাদকের মধ্যে রয়েছে ৭২৫১ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ, ২৬৯ বোতল ভারতীয় বিয়ার ক্যান, ১৯২৭ বোতল ভারতীয় ফেনসিডিল, ৯৮৭৮ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট, ৪০৯.৩৬ কেজি ভারতীয় গাঁজা, ২০৮.২৫ লিটার ভারতীয় চোলাই মদ, ৪০ পিস টার্গেট ট্যাবলেট, ৪০ পিস সেনেগ্রা ট্যাবলেট ও ৫০০ পিস নিমসোলাইড ট্যাবলেট।

সারাবাংলা/এমও

বিজিবি মাদকদ্রব্য ধ্বংস রামগড়

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর