Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে তিন বাসে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট
৪ নভেম্বর ২০২৩ ১৯:৫২

ঢাকা: বিএনপি ও জামায়াতের দুই দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচির আগের রাতে রাজধানীতে তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রাজধানীর নিউমার্কেট এলাকার ৪ নম্বর গেটের সামনে, এলিফ্যান্ট রোডে মাল্টিপ্ল্যান মার্কেটের সামনে ও যাত্রাবাড়ীর জনপদ মোড়ে বাসে আগুন লাগানোর ঘটনা ঘটে।

শনিবার (৪ নভেম্বর) রাতে ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রোজিনা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস জানিয়েছে যাত্রাবাড়ীর জনপদ মোড়ে ৭টা ৩৫ মিনিটে একটি বাসে, নিউ মার্কেট এলাকায় সাড়ে ৭টায় একটি বাসে ও এলিফ্যান্ট রোডে ৭টা ৪৬ মিনিটে বাসে আগুন দেওয়ার খবর পাওয়া যায়। ঘটনাস্থলে দুইটি করে ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

তবে বাসগুলোর নাম ও তাৎক্ষণিক হতাহত সম্পর্কে কিছু জানা যায়নি।

গত ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশের ডাক দিয়েছিল বিএনপি। তবে মহাসমাবেশের শুরুতেই পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষে জড়ান দলটির নেতাকর্মীরা। তাদের হামলায় এক পুলিশ সদস্য নিহত এবং অনেকে আহত হন।

পুলিশি অভিযানের মুখে মহাসমাবেশ পণ্ড হয়ে যাওয়ায় পরদিন ২৯ অক্টোবর সারাদেশে হরতালের ডাক দেয় বিএনপি। হরতাল পালন শেষে এক দিনের বিরতি দিয়ে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর সারাদেশে টানা সর্বাত্মক অবরোধের ডাক দেয় বিএনপি। সেই কর্মসূচি শেষ হওয়ার পর আবারও রোববার ও সোমবার দুই দিনের অবরোধ কর্মসূচি দেয় দলটি। বিএনপির এই কর্মসূচির সঙ্গে মিল রেখে একই কর্মসূচি দিয়েছে জামায়াতে ইসলামীও।

সারাবাংলা/ইউজে/একে

অবরোধ আগুন টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর