Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয়ের আত্রাইয়ে বিস্কুট খেয়ে ৬ স্কুলছাত্রী অসুস্থ


১৭ মে ২০১৮ ২০:১৭

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নওগাঁ প্রতিনিধি: দোকান থেকে বিস্কুট কিনে খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে নওগাঁয়ের একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছয় ছাত্রী। বর্তমানে তারা আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

বুধবার বিকেলে নওগাঁর আত্রাইয়ের হাটকালুপাড়া ইউনিয়নের দ্বিপচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অসুস্থ শিক্ষার্থীরা হলো, মিম আক্তার, সুমাইয়া, অনন্যা, ফারজানা, রিপা ও তারিন।

জানা গেছে ওই দিন দুপুরে প্রধান শিক্ষক পঞ্চম শ্রেণির ছাত্রীদের স্কুলের ছাদ পরিষ্কার করতে বলেন। ছাত্রীরা ছাদ পরিষ্কার করলে প্রধান শিক্ষক তাদের কিছু কিনে খাওয়ার জন্য ২০ টাকা দেয়। ছাত্রীরা ২০ টাকা নিয়ে স্কুলের পাশের দোকান থেকে টু-ইন ওয়ান নামের বিস্কুট কিনে খায়। বিস্কুট খাওয়ার পর থেকে ওই ছয় ছাত্রী আকস্মিকভাবে অসুস্থ্য হয়ে পড়ে।

অসুস্থ্য শিক্ষার্থী সুমাইয়া জানান, বিস্কুট খাওয়ার পর থেকেই আমাদের মাথাব্যথা করতে থাকে। তারপর পেট ব্যাথা ও সেই সঙ্গে বমি হতে শুরু করে।

এ ব্যাপারে দ্বিপচাঁদপুর সহকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক জানান, বিস্কুট খেয়ে অসুস্থ্য হওয়ার ঘটনাটি আসলেই খুব দুঃখজনক। তবে ছাত্রীরা আশঙ্কামুক্ত রয়েছে।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর