Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নৈরাজ্যের হুকুমদাতাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না’

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ নভেম্বর ২০২৩ ১৪:৫২

ঢাকা: যারা অবরোধের নামে দেশে নৈরাজ্যের হুকুম দিচ্ছে, তাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. সম্প্রচার-মন্ত্রী মাহমুদ। রোববার (৫ নভেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সামসময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে অল্পকালে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির অনেক সিনিয়র নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাদের সঙ্গে কারাগারে সরকার কোনো আলোচনা করছে কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রশ্নই আসে না। নৈরাজ্যের হুকুম-দাতা, অর্থ-দাতা ও হোতা হিসেবে তারা গ্রেফতার হয়েছেন। তাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না।

বিজ্ঞাপন

তিনি বলেন, দেশে আইনগত-ভাবে সন্ত্রাসীদের বিরুদ্ধে যেভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়, আমরা সেই প্রক্রিয়ার মধ্যে আছি। আর সন্ত্রাসীদের বিরুদ্ধে জনগণ যে স্বাভাবিক ব্যবস্থা গ্রহণ করে, এই সন্ত্রাসীদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেওয়া উচিত।

১২ দেশে বাংলাদেশের পোশাক প্রত্যাহার হচ্ছে বলে একটি খবর প্রকাশ হয়েছে একটি জাতীয় দৈনিকে। এ বিষয়ে সরকার অস্বস্তিতে পড়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এই খবরের কোনো সত্যতা নেই। ভিত্তিহীন। যে পত্রিকাটি সংবাদটি ছেপেছে, তাদের কাছে আমরা কৈফিয়ত তলব করব।

তিনি বলেন, বিএনপি চায় দেশের সব কার্যক্রম ব্যাহত হোক। সেই লক্ষ্য নিয়েই তারা অবরোধ দিচ্ছে। তবে যেভাবে তারা সবকিছু ব্যাহত করার চেষ্টা করছে, সেই অপচেষ্টা সফল হবে না। সব দুষ্কৃতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এবং পরিপূর্ণ স্বাভাবিক অবস্থা ফিরে আসবে।

সারাবাংলা/জেআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর