Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ধর্ষণে ব্যর্থ হয়েই লন্ডন প্রবাসীর স্ত্রী ও মাকে কুপিয়ে হত্যা’


১৭ মে ২০১৮ ১৯:৫৭

।। ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।।

হবিগঞ্জ: জেলার নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে লন্ডন প্রবাসী আখলাক চৌধুরীর মা মালা বেগম (৫০) ও স্ত্রী রুমী বেগম (২২) হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতারকৃত দু’জন খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আদালতে ১৬৪ ধারায় দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তারা জানায়, ঘটনার দিন রাতে প্রবাসীর ঘরে প্রবেশ করে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে তারা। একপর্যায়ে রুমি বেগম চিৎকার শুরু করলে তার শাশুড়ি এগিয়ে আসে। এসময় তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ মে) দুপুরে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে আসামিদের হাজির করে পুলিশ। পরে জবানবন্দি গ্রহণ শেষে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ জেলা পুলিশ সুপার বিধান ত্রিপুরা বিকালে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের কাছে তুলে ধরেন। তিনি জানান, এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে একই গ্রামের আব্দুস সালাম (৬০) ও তার ছেলে সাহিদুর রহমান (৩৫), একই গ্রামের শুভ রহমান (৩০) ও আবু তালেব (২৮) ও রিপন সূত্রধর নামে ৫ জনকে আটক করে। এদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে শুভ রহমান ও আবু তালেব ঘটনার সাথে জড়িত। পরে দুইজনকে মামলায় গ্রেফতার করে অন্যদের ছেড়ে দেওয়া হয়।

এদিকে মা ও স্ত্রী হত্যাকাণ্ডের খবর পেয়ে লন্ডন থেকে দেশে এসেছেন আখলাক চৌধুরী গুলজার। তিনি সাংবাদিকদের জানান, তার স্ত্রী ও মাকে হত্যাকাণ্ড ছিল পূর্ব পরিকল্পিত। হত্যাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

এলাকাবাসী জানান, ওই গ্রামের রাজা মিয়ার ছেলে আখলাক মিয়া গুলজার দীর্ঘদিন ধরে ইংল্যান্ডে বসবাস করছেন। দুই বছর পূর্বে একই গ্রামের কুয়েত প্রবাসী সুজন চৌধুরীর মেয়ে রুমি বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে বাড়িতে শুধু মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগম থাকতেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর