Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘লজ্জা থাকলে আর অবরোধ ডাকবে না’

সিনিয়র করেসপন্ডেন্ট
৬ নভেম্বর ২০২৩ ১৮:১৮

ঢাকা: লজ্জা থাকলে বিএনপি আর কখনও হরতাল ও অবরোধ ডাকবে না বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

তিনি বলেন, বিএনপি কর্মসূচি দিয়ে নিজেরাই গর্তে ঢুকে গেছে। তবে মাঝে মাঝে চোরাগোপ্তা হামলার মতো করে বাস পুড়িয়ে মানুষ হত্যা করে। এটা তাদের পুরোনো অভ্যাস। মিথ্যাচারের জনক বিএনপি এবার অভিনব কায়দায় জো বাইডেনের উপদেষ্টা তৈরি করার মতো মার্কিন সরকারের সঙ্গেও জালিয়াতি করেছে।

বিজ্ঞাপন

সোমবার (৬ নভেম্বর) শরীয়তপুরের সখিপুরের কাঁচিকাটা ইউনিয়নের বোরকাঠি উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ ও জোহরা কাদের স্কুল অ্যান্ড কলেজের বিজয়-৭১ ভবন উদ্বোধনী তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি সরকারের পতন করতে গিয়ে নিজেদের পতন ডেকে এনেছে। আন্দোলনের নামে আবারও মানুষ পুড়িয়ে মারার খেলায় মেতে উঠছে। ওরা জানে নির্বাচনে আসলে ওদের নিশ্চিত পরাজয়। কারণ, বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া, তারেক রহমান ও তাদের দল বিএনপিকে আর কখনো রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। এদেশের মানুষ বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা ভোলে নাই।

তিনি বলেন, বর্তমান সরকার দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু বানায়, মেট্রো রেল করে, কর্ণফুলী টানেল নির্মাণ করে। বিএনপি যতই আন্দোলন করুক কাজে আসবে না। তত্ত্বাবধায়ক সরকার ছাড়াই তাদের নির্বাচন করতে হবে। বিএনপি’র জনপ্রিয়তা থাকলে নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুক। আর দ্বাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, আওয়ামী লীগ নেতা কাওসার মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ককন হাওলাদার, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপমন্ত্রী তার রত্নগর্ভা মায়ের প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দুই শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ শিক্ষার্থীকে উপবৃত্তি দেন। (প্রেস বিজ্ঞপ্তি)

সারাবাংলা/ইএইচটি/এনইউ

অবরোধ উপমন্ত্রী টপ নিউজ পানি সম্পদ বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর