Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে দগ্ধ ১ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৬ নভেম্বর ২০২৩ ২৩:২৮

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে একটি বাসায় গ্যাসলাইন থেকে বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধের ঘটনায় সোনাউদ্দিন (৪৫) নামে একজন মারা গেছেন।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ডা. তরিকুল ইসলাম জানান, সোনাউদ্দিনের শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল। বর্তমানে বার্ন ইনস্টিটিউটে ৪৬ শতাংশ দগ্ধ নিয়ে হাসুন বানু, ৫৮ শতাংশ দগ্ধ নিয়ে তার স্বামী অলি আহমেদ, ৩০ শতাংশ দগ্ধ নিয়ে মেয়ে সাহারা খাতুন এবং ১৫ শতাংশ দগ্ধ নিয়ে ওমর ফারুক ভর্তি আছে। তাদের সকলের অবস্থাই গুরুতর।

এর আগে, গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রূপগঞ্জের আওকাবো বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে হাসুন বানুর ভাতিজা মো. নূরে আলম জানান, রূপগঞ্জের ওই বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন তারা। হাসুন বানু গৃহিণী, তার স্বামী ও ভাই গাউছিয়া বাজারে শুটকির দোকান করেন। এ ছাড়া মেয়ে সাহারা প্রতিবন্ধী এবং ছেলে ওমর ফারুক স্থানীয় অনুপম গার্মেন্টসে চাকরি করেন।

তিনি আরও জানান, বাসাটিতে লাইনে তেমন গ্যাসে থাকে না। সেজন্য রান্নার কাজে গ্যাসের চাপ বাড়াতে ২ সপ্তাহ আগে একটি যন্ত্র লাগিয়েছেন। রাতে তারা যখন বাসায় ঘুমিয়েছিলেন তখন ওই গ্যাস লাইন থেকেই এই বিস্ফোরণ ঘটে। ঘটনার পরপরই প্রতিবেশীরা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জের ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্টিটিউটে নিয়ে আসা হয়।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

গ্যাসলাইন বিস্ফোরণ মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর