Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মগবাজারের দুর্ঘটনায় চিকিৎসাধীন একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ নভেম্বর ২০২৩ ০২:১০

মগবাজারে মনজিল পরিবহনের বাস দুর্ঘটনা কবলিত হয়। ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানী মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগার ঘটনায় আহত একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে দুর্ঘটনায় প্রাণ হারালেন দুজন।

সোমবার (৬ নভেম্বর) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন শাহজালাল মন্টু (৬০)। তার গ্রামের বাড়ি ফরিদপুর। ঢাকায় কার্টনের ব্যবসা করতেন। দুর্ঘটনার সময় রিকশায় করে মগবাজার এলাকা পার হচ্ছিলেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মগবাজারে দুর্ঘটনায় আহত একজনকে অজ্ঞাত হিসেবে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। স্বজনরা এসে তাকে শনাক্ত করেছেন। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন- মগবাজারে বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে, নিহত ১

নিহত শাহজালাল মন্টুর চাচাতো ভাই অ্যাডভোকেট আব্দুল বারী জানান, মন্টুর বাড়ি ফরিদপুর জেলার ভদ্রাসন থানার মৌলভীরচড় গ্রামে। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে কাকরাইলে থাকতেন তিনি। কার্টনের ব্যবসা করতেন। দুর্ঘটনার সময় তিনি মগবাজার থেকে রিকশায় করে কাকরাইলের বাসার দিকে ফিরছিলেন। রাতে পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে তাকে গুরুতর আহত অবস্থায় পাই।

এর আগে সোমবার সন্ধ্যা সোয়া ৫টার দিকে মগবাজারের দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল রিকশা আরোহী আয়নাল হাওলাদারের (৪০)। তারহ স্ত্রী সেলিনা বেগম (৩০) মগবাজার কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন। আহত হয়েছেন আরও কয়েকজন।

নিহত আয়নালের বড় ভাই শাহজাহান হাওলাদার জানান, তাদের বাড়ি ঢাকার দোহার উপজেলার মধুরচড় গ্রামে। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে আয়নাল থাকতেন খিলগাঁও সি ব্লকে। চাকরি করতেন মালিবাগে একটি প্রাইভেট কোম্পানিতে।

শাহজাহান হাওলাদার বলেন, বিকেলে এক আত্মীয়কে দেখতে হলি ফ্যামিলি হাসপাতালে গিয়েছিল আয়নাল ও তার স্ত্রী সেলিনা। রিকশায় করে ফেরার পথে দুর্ঘটনা কবলিত হয়। খবর পেয়ে হাসপাতালে এসে দেখি আয়নাল আর নাই।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইদুল হক বলেন, মগবাজার ওয়্যারলেস গেট এলাকার প্রধান সড়কে মঞ্জিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের ওপরে উঠে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। বাসটি মগবাজার ফ্লাইওভার থেকে নেমে মৌচাকের দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

টপ নিউজ বাস আইল্যান্ডে বাস দুর্ঘটনা মগবাজারে দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর