Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ারীতে প্রাইভেট কারের ওপর উল্টে পড়েছে কাভার্ড ভ্যান, নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২৩ ০১:০০

নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানটি উল্টে পড়ে প্রাইভেট কারের ওপর। ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীর ওয়ারী এলাকায় একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের ওপর উল্টে পড়েছে। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে গেছে। প্রাইভেট কারটি যিনি চালাচ্ছিলেন তিনি প্রাণ হারিয়েছেন। তবে তার মরদেহ এখনো বের করা সম্ভব হয়নি।

বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুর্ঘটনাস্থলে কাজ করছে। প্রাইভেট কারের চালক ছাড়াও আরও একজন এ দুর্ঘটনায় আহত হয়ে থাকতে পারেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। ছবি: সারাবাংলা

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম রাত সাড়ে ১২টার দিকে জানান, রাত ১১টা ৪৫ মিনিটে তারা খবর পান, ওয়ারী হাটখোলা রোডে একটি প্রাইভেট কারের ওপর একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়েছে। ১১টা ৫৩ মিনিটে তাদের ইউনিট দুর্ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে।

সূত্রাপুর ও সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট দুর্ঘটনাস্থলে কাজ করছে। প্রাইভেট কারের চালকের মরদেহ রাত পৌনে ১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রাইভেট কার থেকে বের করা সম্ভব হয়নি।

প্রাইভেট কারের চালক এ দুর্ঘটনায় নিহত হয়েছেন। ছবি: সারাবাংলা

ওয়ারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান বলেন, প্রাইভেট কারটির মালিকই গাড়িটি চালাচ্ছিলেন। তিনি নিহত হয়েছেন। অন্য কারও হতাহতের খবর এখনো পাইনি।

সারাবাংলা/ইউজে/এসএসআর/টিআর

কাভার্ড ভ্যান দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর