Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে পণ্যবাহী ট্রাকে আগুন, নেভাল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২৩ ১০:৫৯

সিরাজগঞ্জ: বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফা অবরোধের দ্বিতীয় দিনের সকালে সিরাজগঞ্জের মহাসড়কে একটি পণ্যবাহী ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থলের আশেপাশেই থাকায় টহল দল থাকায় দ্রুত আগুন নিভিয়ে ফেলা সম্ভব বলে জানিয়েছে স্থানীয় থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ৭টার দিকে উত্তরবঙ্গের প্রবেশদ্বার বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

আব্দুল কাদের জিলানী বলেন, মুরগির খাদ্যবাহী একটি ট্রাক ঢাকা থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। ট্রাকটি মহাসড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাতে আগুন দেওয়ার চেষ্টা করে। এ সময় পাশেই পুলিশ সদস্যরা থাকায় তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন। এতে কোনো হতাহত বা ট্রাকের ও পণ্যের কোনো ক্ষতি হয়নি। আমরা ট্রাকটি চালিয়ে নিয়ে এসেই থানা হেফাজতে রেখেছি।

তিনি আরও বলেন, দুর্বৃত্তরা ট্রাকে আগুন দিয়েই পাশের ধান ক্ষেত দিয়ে পালিয়ে যায়। যার ফলে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। এছাড়া তাদের শনাক্তও করা যায়নি।

সারাবাংলা/আরএ/এনএস

ট্রাকে আগুন সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর