Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিরতে দেরি হওয়ার কথা বলে আর ফিরলেন না মহিউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২৩ ১৩:৪৬

ঢাকা: দুর্ঘটনার ১০ মিনিট আগেও ছেলেদের সঙ্গে কথা হয় প্রাইভেটকার চালক মহিউদ্দিন মালের (৩০)। কিন্তু এই কথাই যে হবে মহিউদ্দিনের শেষ কথা তা কে জানতো?

ফোনে তিনি ছেলেকে বলেছিলেন, ‘আমার ফিরতে দেরি হবে। খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়’।

দেরি হওয়ার কথা বলে পরিবারের কাছে ফিরলেন ঠিকই, তবে ফিরলো নিথর দেহ।

বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে রাজধানীর ওয়ারীর হাটখোলা রোডে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহিউদ্দিনের প্রাইভেটকারের ওপর উল্টে পড়ে। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থল্ডে মহিউদ্দিন মারা যান।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস সদস্যরা রাত আড়াইটার দিকে প্রাইভেটকার থেকে মহিউদ্দিনের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠায়।

নিহত মহিউদ্দিনের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। বাবার নাম মো. তোফাজ্জেল হোসেন। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকতেন মগবাজার নয়াটোলা এলাকায়।

মহিউদ্দিনের স্ত্রী আরজু বেগম জানান, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে প্রাইভেটকার নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন মহিউদ্দিন। বুধবার দুপুরে ও সন্ধ্যায় ফোনে কথা বলেন স্ত্রী। রাতে দুর্ঘটনার ১০ মিনিট আগেও ছেলেদের সঙ্গে কথা বলেন। ছেলেরা তখন জানতে চেয়েছিলো ফিরতে দেরি হবে কিনা? উত্তরে তিনি ছেলেদেরকে রাতে খেয়ে ঘুমিয়ে পড়তে বলেছিলেন। এর কয়েকঘণ্টা পর পুলিশ তাদেরকে ফোন করে জানায় মহিউদ্দিন দুর্ঘটনায় মারা গেছেন।

আরজু বেগম আরও জানান, পরিবারের স্বচ্ছলতার জন্য এক বছর আগে ১০ লাখ টাকা লোন তুলে প্রাইভেটকারটি কিনেছিলেন মহিউদ্দিন। নিজেই ভাড়ায় যাত্রী পরিবহন করতেন।

ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান জানান, মহিউদ্দিন নামে ওই ব্যক্তি নিজেই প্রাইভেটকারটির মালিক এবং তিনি নিজেই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। ওয়ারী হাটখোলা এলাকায় আসলে একটি কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটির ওপর কাত হয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। প্রাইভেটকারের পেছনে থাকা দুইজন যাত্রী দ্রুত গাড়ি থেকে নেমে পড়েন।

এসআই আরও জানান, ঘটনার পরপরই পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করে। রাতেই মরদেহটি ঢামেকের মর্গে পাঠানো হয়েছে।

# ওয়ারীতে প্রাইভেট কারের ওপর উল্টে পড়েছে কাভার্ড ভ্যান, নিহত ১

সারাবাংলা/এসএসআর/এনইউ

ওয়ারী টপ নিউজ দুর্ঘটনা নিহত প্রাইভেটকারচালক মহিউদ্দিন হাটখোলা রোড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর