Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধু টানেলে ‘কার রেসিং’, ৫ গাড়িসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট
৯ নভেম্বর ২০২৩ ২১:০৪

চট্টগ্রাম ব্যুরো: কর্ণফুলীর নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেলে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর ঘটনায় পাঁচটি গাড়ি আটক করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জন হলেন- আশারাফুল হক (৩৫) ও এমরান উদ্দিন (২৪)।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জহির হোসেন সারাবাংলাকে জানান, বঙ্গবন্ধু টানেলে কার রেসিংয়ের ঘটনায় যে সাতটি গাড়ির নম্বর মামলায় উল্লেখ করা হয়েছিল সেগুলোর মধ্যে পাঁচটি গাড়ি আটক করা হয়েছে। পাশাপাশি দু’টি গাড়ির মালিককেও গ্রেফতার করা হয়েছে। এছাড়া মামলায় যে গাড়িগুলোর নম্বর উল্লেখ করা হয়েছিল তাদের মধ্যে পাঁচ জন আদালত থেকে আগেই জামিন নিয়েছেন।

১ নভেম্বর (বুধবার) রাতে বঙ্গবন্ধু টানেলের ভেতর কার রেসিংয়ের ঘটনায় কর্তৃপক্ষের সহকারী ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে নগরীর কর্ণফুলী থানায় মামলাটি দায়ের করেছিলেন। মামলায় সাতটি প্রাইভেটকারের সাত চালকের বিরুদ্ধে নির্ধারিত গতিসীমা অতিক্রম করে গাড়ির রেসের অভিযোগ করা হয়েছিল।

এর আগে, গত ৩০ অক্টোবর টানেলে রেসিংয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘দ্য স্লো কিডস’ নামে একটি পেইজে আপলোড করা হয়। সেই ভিডিওতে মোট ১০টি প্রাইভেটকার দেখা গেছে। তবে সেগুলোর নম্বর শনাক্ত হয়নি বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

সারাবাংলা/আইসি/পিটিএম

কার রেসিং গ্রেফতার বঙ্গবন্ধু টানেল


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর