Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যাডেট কলেজে ভর্তির আবেদন ফি বিকাশে

সারাবাংলা ডেস্ক
১০ নভেম্বর ২০২৩ ১৫:৪৯

ঢাকা: প্রতি বছরের মতো এবারো দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি দেওয়া যাবে বিকাশে। ভর্তিচ্ছু শিক্ষার্থী বা তাদের অভিভাবকরা ক্যাডেট কলেজে ভর্তির ওয়েব ঠিকানায় গিয়ে অনলাইনে ভর্তির আবেদন করে বিকাশের মাধ্যমে ফি প্রদান করতে পারবেন।

আগামী ১৩ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে ভর্তির আবেদন করে ফি দিতে পারবেন শিক্ষার্থীরা। আবেদনকারীরা বিকাশ পেমেন্টের ওপর শর্তসাপেক্ষে পেতে পারেন ৫০ টাকার ক্যাশব্যাক কুপন। ক্যাডেট কলেজে ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর।

ক্যাডেট কলেজগুলো ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণ পদ্ধতি এবং ফি সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.cadetcollege.army.mil.bd অথবা https://cadetcollegeadmission.army.mil.bd/ ওয়েব ঠিকানায়। আবেদন করতে ওয়েবসাইটে ঢুকে অ্যাডমিশন মেন্যুতে গিয়ে ‘অ্যাপ্লাই নাউ বা সাইন আপ’ বাটনে ক্লিক করতে হবে। পরবর্তী সময়ে নাম, মোবাইল নম্বর, পাসওয়ার্ড, ই-মেইল ও জন্ম তারিখ দিয়ে সাইন আপ করতে হবে।

পরের ধাপে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে ‘পেমেন্ট’ অপশন থেকে বিকাশ সিলেক্ট করে নির্ধারিত ফি পেমেন্ট করতে হবে। সফলভাবে আবেদন ফি জমা দেয়ার পর আবেদনকারীরা তাদের ফোনে এ-সংক্রান্ত একটি এসএমএস নোটিফিকেশন পাবেন। —বিজ্ঞপ্তি

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর