Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইসরাইল গোটা দুনিয়ার দুশমন: বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ করেসপেন্ডেন্ট
১০ নভেম্বর ২০২৩ ১৮:৫৮

ঢাকা: ফিলিস্তিনের উপর ইসরাইলের বর্বর হামলা প্রমাণ করেছে ইসরাইল শুধু ফিলিস্তিনের দুশমন না, গোটা দুনিয়ার দুশমন। ইসরায়েল মানবতার দুশমন। ইসরায়েল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে নির্বিচারে হত্যাকাণ্ড চালাচ্ছে।

শুক্রবার (১০ নভেম্বর) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে ফিলিস্তিনে ইসরাইলের হামলার প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন বক্তারা। বিক্ষোভ মিছিলের আয়োজন করে বাংলাদেশ খেলাফত আন্দোলন।

সমাবেশ থেকে ইসরাইলকে বয়কট করার জন্য বিশ্ববাসীর কাছে আহ্বান জানানো হয়।

মিছিল পূর্ব সমাবেশে খেলাফত আন্দোলনের নেতারা বলেন, প্রধানমন্ত্রী ইসরাইলের বিরুদ্ধে কথা বলেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। একটি মুসলিম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের উচিৎ আরও কঠিন পদক্ষেপ নেওয়া। প্রয়োজনে বাংলাদেশ থেকে সৈন্যবাহিনী ফিলিস্তিনে পাঠিয়ে ফিলিস্তিনকে স্বাধীন করার জন্য ব্যবস্থা গ্রহণ করা।

বক্তারা বলেন, ইসরাইল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে জাতিসংঘকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে নির্বিচারে ফিলিস্তিনে বোমা হামলা চালিয়েছে। বাংলাদেশ খেলাফত আন্দোলনের পক্ষ থেকে বোমা হামলা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশ শেষে ফিলিস্তিনের বিশাল পতাকা নিয়ে একটি মিছিল পল্টন হয়ে নাইটেঙ্গেল মোড়ের দিকে যায়। মিছিলে বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর