Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাশকতার মামলায় যুবদল নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১২ নভেম্বর ২০২৩ ২১:২৯

গ্রেফতার আইয়ুব আলী খান। ছবি: র‌্যাব

চট্টগ্রাম ব্যুরো: নাশকতার মামলায় যুবদলের এক নেতাকে চট্টগ্রাম নগরী থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলয়ন (র‍্যাব)। শনিবার (১১ নভেম্বর) রাতে বায়েজিদ বোস্তামি থানার নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১২ নভেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য জানিয়েছে। গ্রেফতার আইয়ুব আলী খান (৪০) রাউজানের পাঠানপাড়া এলাকার বাসিন্দা। তিনি রাউজান থানা যুবদলের যুগ্ম-সম্পাদক এবং পাহাড়তলী ইউনিয়ন যুবদলের সভাপতির দায়িত্বে আছেন।

বিজ্ঞাপন

র‍্যাব জানায়, গত ২ নভেম্বর নুরুল কাশেম নামে এক ব্যবসায়ী সিএনজি অটোরিকশা নিয়ে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের পাকা রাস্তার ওপর আওয়ামী লীগের লোক বলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে গুরুতর আঘাত করে কয়েকজন দুষ্কৃতিকারী। এ সময় তারা ককটেল ও পেট্রোল বোমা বিস্ফোরণ করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। পরে দুষ্কৃতিকারীরা হাতে থাকা লাঠি-সোটা দিয়ে যানবাহন ভাঙচুর করতে থাকে। পুলিশ গেলে তারা পালিয়ে যায়।

র‍্যাব আরও জানায়, পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিস্ফোরিত ককটেল এবং পেট্রোল বোমার অংশবিশেষ জব্দ করে। এ ঘটনায় নুরুল কাশেম ৫০-৬০ জনকে অজ্ঞাত আসামি করে রাউজান থানায় মামলা করেন।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার সারাবাংলাকে জানান, রাউজানে নাশকতার মামলায় গোপন সংবাদের ভিত্তিতে আইয়ুবকে গ্রেফতার করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অবরোধ কর্মসূচি বাস্তবায়ন করতে ককটেল ও পেট্রোল বোমা বিস্ফোরণ করে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা তৈরির অভিযোগ স্বীকার করেছেন। তাকে রাউজান থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/টিআর

নাশকতার মামলা যুবদল নেতা যুবদল নেতা গ্রেফতার র‍্যাব

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর